Tuesday, August 21, 2018

Beiman | Arman Alif | Sahriar Rafat | Official Music Video | New Song 2018

Beiman | Arman Alif | Sahriar Rafat | Official Music Video | New Song 2018

Beiman | Arman Alif | Sahriar Rafat | Official Music Video | New Song 2018
 
তোর ডায়রীর পাতা জুড়ে
কার  নামে কবিতা?
ডায়রীর ভাঁজে ঐ যে দেখি
কার ছবিটা?
দিনের শেষে তুই ও দেখি
খুব হাসিতেই মাতিস।
যে তোর  ঐ হাসির কারণ
তাঁর খবর কি রাখিস? - [ ২ বার ]

যেই খাঁচাতে থাইকা শিখলি
প্রেমের মানে টা,
সেই খাঁচাটা ছাইড়া যাইতেও
কষ্ট পাইলি না।
যেই ছেলেটার হাসির মাঝে
কষ্ট লুকাইতি,
সেই ছেলেটাই একলা কাঁদে
ফিরাও দেখলি না।

উইড়া গেলি, ভুইলা গেলি
ফিরা আইলি না।
তড় মুখটা মায়ায় ভরা
ভুলতে পারি না।

ভুলতে পারি না রে বেঈমান
ভুলতে পারি না।
তোর মুখটা মায়া জানে
ভুলতে পারি না।

কার শহরের মায়ায় পড়ে
ভুললি আমারে?
সে কি তোরে আমার চেয়েও
বেশি  হাসায় রে?
কার মুখটা আমার চেয়েও
বেশি  মায়ায় বাঁধে?
তুই কাদলেও সে মুখটাও কি
তোর সাথে কাঁদে?

যেই আকাশে আমার সাথে
তাঁরা তুই গুনতি।
সেই আকাশেও মেঘ জমাইতেও
একবার না ভাবলি।
যেই শহরে থাইকা করলি
প্রেমের সাধনা,
সেই শহরে ধুলো জমে
ফিরাও দেখলি না।

উইড়া গেলি, ভুইলা গেলি
ফিরা আইলি না।
তড় মুখটা মায়ায় ভরা
ভুলতে পারি না।

ভুলতে পারি না রে বেঈমান
ভুলতে পারি না।
তোর মুখটা মায়া জানে
ভুলতে পারি না।

আমি না হয় স্পষ্ট ভাবে
নষ্ট হয়েছি,
তুই তো খুব ভাল মেয়ে
দিলি কেন ফাঁকি?
কই হারালি কার
অভিনয়ের ছলে?
তিন সত্যির পরেও আমি
মিথ্যা ছিলাম  রে।

ডায়রীর পাতায় জমছে ধুলো
জমতে থাকুক না,
আমার দেওয়া গোলাপটা তুই
নষ্ট করিস না।
অতীত হলাম, নতুন এলো,
তোর বারান্দায়।
তোর মতো তো নই রে আমি
কষ্ট জমে তাই।

উইড়া গেলি, ভুইলা গেলি
ফিরা আইলি না।
তড় মুখটা মায়ায় ভরা
ভুলতে পারি না।

ভুলতে পারি না রে বেঈমান
ভুলতে পারি না।
তোর মুখটা মায়া জানে
ভুলতে পারি না।


SHARE THIS

0 comments: